স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্সের কার্যনির্বাহী পরিষদের সভা

বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১৮-০৮-২০১৯ ০৫:৫৫:৩৬ am

স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্স বার্সেলোনার প্রথম কার্যকরী সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের স্থানীয় রেস্টুরেন্ট বুয়েনিসিমোতে রাত সাড়ে দশটায় এ সভা অনুষ্ঠিত হয়।


সংগঠনের সভাপতি রাসেল হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিরন নাজমুলের পরিচালনায় সভার কার্যক্রম শুরু হয়। কার্যকরী পরিষদের সদস্যরা সংগঠনের বর্তমান কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা করেন।


সভায় কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সোহেল গাজী, পরিষদের প্রথম সদস্য আফাজ জনি, সদস্য উত্তম কুমার, কামরান হাসান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক উজ্জল হাসান, অর্থ সম্পাদক জাফর হোসাইন, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন হারুন, ফয়সাল আহমেদ, অফিস সম্পাদক খালেদ ইকবাল লিটন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহিবুল হাসান খান কয়েশ, ব্যবসায়ী পরিকল্পনা ও সমন্বয় বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল আজম, আন্তর্জাতিক ও কূটনীতি বিষয়ক সম্পাদক শফিকুর রহমান সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল করিম।


নেতারা বার্সেলোনাসহ স্পেনে অবস্থিত সকল বাংলাদেশি ব্যবসায়ীদের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করতে সংগঠনকে আরও কার্যকরী ও গতিশীল করার জন্য তাগিদ দেন। দেড় ঘণ্টাব্যাপী আলোচনা শেষে সভায় আগামী ২৫ আগস্ট সংগঠনের পক্ষ থেকে বার্ষিক বনভোজন এবং আগামী নভেম্বর মাসের প্রথম সপ্তাহে সংগঠনের কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়। এ ছাড়া সংগঠনের ব্যবসায়িক পরিকল্পনা ও লক্ষ্যমাত্রা পরিচালনার ক্ষেত্রে পরামর্শদাতা হিসেবে বিজ্ঞ ব্যবসায়ীদের নিয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করার জন্য সিদ্ধান্ত নেয়া হয়।


পরে নৈশভোজ শেষে সভাপতি রাসেল হাওলাদার সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন

আপনার মতামত লিখুন