জবির আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন ভূগোল ও পরিবেশ বিভাগ

বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ৩০-০৭-২০১৯ ০১:১৯:০৬ am

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আন্তঃবিভাগ ফুটবলে শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে জয়ী হয়েছে ভূগোল ও পরিবেশ বিভাগ।


মঙ্গলবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ধূপখোলা মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় টাইব্রেকারে অর্থনীতি বিভাগকে ৪-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ভূগোল ও পরিবেশ বিভাগ।


বল দখলের লড়াইটা প্রায় সমান হলেও দারুণ সব আক্রমণ করেছিল ভূগোল ও পরিবেশ বিভাগ। খেলার প্রথমার্ধে ভূগোল ও পরিবেশ বিভাগের দলের ক্যাপ্টেন নাজমুল হাসান সাগর অর্থনীতি বিভাগের জালে বল পাঠালেও হ্যান্ডবলের কারণে তা গোল বাতিল হয়ে যায়। খেলার প্রথমার্ধের শেষ সময়ে গুরুতর আহত হয়ে মাঠ ছাড়েন ভূগোল ও পরিবেশ বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী মাহদী আল হাসান।


দ্বিতীয়ার্ধে দুই দলেই পাল্টাপাল্টি আক্রমণ করলেও শেষ পর্যন্ত উভয়ই দলের কেউ গোল দিতে না পারায় খেলা গড়ায় টাইব্রেকারে। ভূগোল ও পরিবেশ বিভাগের হয়ে টাইব্রেকারে গোল করেন দলীয় অধিনায়ক নাজমুল হাসান সাগর, গোলকিপার আশিকুর রহমান সোহান, আব্দুর রহমান ও রিজোন।


খেলায় উপস্থিত ছিলেন ভূগোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান ড. মল্লিক আকরাম ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ড. আইনুল ইসলাম, ভূগোল ও পরিবেশের সহকারী অধ্যাপক নাহরিন জান্নাত হোসাইন, খন্দকার তানভীর হোসাইন, নিউটন হাওলাদার ও মো. আশরাফ উদ্দীন প্রমুখ।

আপনার মতামত লিখুন