রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তাকে আদালতে তলব

বিশেষ সংবাদদাতা বরগুনা
প্রকাশিত: ০৪-০৮-২০১৯ ০৪:১৬:৪৮ am

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানা পুলিশের ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবিরকে আদালতে তলব করা হয়েছে। মঙ্গলাবার দুপুর ১টার দিকে রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি বনে যাওয়া আয়শা সিদ্দিকা মিন্নির জামিনের শুনানির সময় ওসি হুমায়ুন কবিরকে আদালতে তলব করেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জাম।


এর আগে বেলা সকাল ১১টায় পূর্ব নির্ধারিত তারিখে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে মিন্নির জামিন শুনানি শুরু হয়। প্রথমে শুনানি শুরু করেন মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম। এ সময় তার সঙ্গে ছিলেন অন্তত ২০ জন আইনজীবী। আসলামসহ মিন্নির পক্ষে উপস্থিত থাকা অন্যান্য আইনজীবীরা এক ঘণ্টা শুনানি করে মিন্নির জামিন দেয়ার বিষয়ে নানা যুক্তি আদালতে উপস্থাপন করেন।


এরপর বাদী ও রাষ্ট্রপক্ষের পিপি অ্যাডভোকেট ভূবন চন্দ্র হালদারসহ অন্তত ৪০ জন আইনজীবী মিন্নির জামিনের বিরোধিতা করে নানা যুক্তি তুলে ধরে এক ঘণ্টা শুনানি করেন। পরে উভয় পক্ষের শুনানি শেষে দুপুর ১টার দিকে আদালত মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানা পুলিশের ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবিরকে আদলতে তলব করেন। তবে দুপুর ১টা ২৫ মিনিটের দিকে এ রিপোর্ট লেখার সময় ওসি হুমায়ূন কবির আদালতে উপস্থিত হননি।

আপনার মতামত লিখুন