স্বামীর গলায় ফাঁসের দাগ, মৃত্যুর কারণ জানে না স্ত্রী

বিশেষ সংবাদদাতা দিনাজপুর
প্রকাশিত: ১৭-০৮-২০১৯ ১১:০২:০২ am

দিনাজপুরের বিরল উপজেলায় ফরহাদুল ইসলাম (২৩) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ৮ নম্বর ধর্মপুর ইউনিয়নের টিকড়িপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহত ফরহাদুল ইসলাম ধর্মপুর ইউনিয়নের টিকড়িপাড়া এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মোজাহার আলীর ছেলে। তার গলায় ফাঁস লাগানোর দাগ পাওয়া গেছে। তার তোজাম্মেল হক (৪) নামে এক ছেলে সন্তান রয়েছে।


এলাকাবাসী জানান, শুক্রবার সকালে নিহত ফরহাদুলের স্ত্রী কান্নাকাটি করে জানায় তার স্বামী মারা গেছে। তার মরেদেহ দেখতে গিয়ে ফরহাদুলের গলায় ক্ষত চিহ্ন দেখা যায়। তার স্ত্রী তৈয়বাকে জিজ্ঞাসা করলে তিনি এর কোনো সদুত্তর দিতে পারেনি।


তিনি বলেন, ফরহাদুল রাতে বাড়িতে আসেন। খাওয়া-দাওয়া করে আমরা এক সঙ্গে ঘুমিয়েছি। সকালে দেখি সে কোনো কথা বলে না। কীভাবে মারা গেছে আমি বলতে পারব না।


এলাকাবাসী জানান, বেশ কিছু দিন ধরে তাদের বাড়িতে অপরিচিত এক লোক যাতায়াত করত। ফরহাদুল সেই পরকীয়ার বলি হতে পারেন বলে ধারণা করছেন তারা।


বিরল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রছুল জানান, নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন