থানায় মামলা-জিডি করতে ঘুষ নিলে ব্যবস্থা : এসপি ফাতিহা

বিশেষ সংবাদদাতা ঝালকাঠি
প্রকাশিত: ১৫-০৮-২০১৯ ১১:২৩:১৪ pm

‘থানায় মামলা এবং সাধারণ ডায়েরি (জিডি) করতে টাকার প্রয়োজন হয় না। কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় মামলা অথবা জিডি করতে ঘুষ গ্রহণের অভিযোগ প্রমাণিত হলে তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।’


বৃহস্পতিবার ঝালকাঠি সদর থানা চত্বরে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার (এসপি) ফাতিহা ইয়াসমিন এসব কথা বলেন।


তিনি আরও বলেন, মাদক ও সামাজিক অপরাধ মুক্ত ঝালকাঠি গড়তে জিরো টলারেন্স নীতিতে পুলিশ কাজ করে যাচ্ছে। পুলিশের পুরাতন মানসিকতা পরিহার করে জনগণের কাছাকাছি গিয়ে সেবা দিতে হবে।


ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী ছোয়াইব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, চেম্বার অব কমার্সের সভাপতি সালাহ উদ্দিন আহম্মেদ সালেক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মঈন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, পৌর কাউন্সিলর তরুণ কর্মকার ও হাফিজ আল মাহমুদ প্রমুখ বক্তব্য দেন।


পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বক্তাদের তুলে ধরা সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দিয়ে বলেন, সমাজের সকল অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সবাইকে একযোগে এগিয়ে এসে কাজ করতে হবে। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূল করে ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর ও বাসযোগ্য দেশ উপহার দিতে হবে।

আপনার মতামত লিখুন